পাকিস্তানকে ১৪ গোলে হারানোয় মেয়েদের অভিন্দন জানালেন প্রধানমন্ত্রী

সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরে উড়ন্ত সূচনা করেছে বাংলাদেশের মেয়েরা।পাকিস্তানকে  ১৪-০ গোলে উড়িয়ে দিয়েছে মারিয়ারা।দারুণ এই জয়ে মেয়েদের আন্তরিক অভিন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ নারী ফুটবল দলের সকল খেলোয়াড়, কোচ ও কর্মকর্তা এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সংশ্লিষ্ট কর্মকর্তাদের পাকিস্তানের বিপক্ষে ম্যাচ জেতার জন্য অভিনন্দন জানান।ভবিষ্যতেও বাংলাদেশ দলের জয়ের ধারা অব্যাহত থাকবে প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন।

এই জয়ের সাথে টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ সেমিফাইনালে এক পা দিয়ে রাখল। ১৩ আগস্ট বি গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে নেপালের মুখোমুখি হবে বাংলাদেশের মেয়েরা।

এবারের অনূর্ধ্ব-১৫ নারী সাফ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরে ছয়টি দল অংশ নিয়েছে। দলগুলো হল ভুটান, ভারত, বাংলাদেশ, নেপাল, পাকিস্তান ও শ্রীলঙ্কা। বাংলাদেশ রয়েছে ‘বি’ গ্রুপে। যেখানে তাদের প্রতিপক্ষ পাকিস্তান ও নেপাল। অন্যদিকে ‘এ’ গ্রুপে রয়েছে ভারত, শ্রীলঙ্কা ও স্বাগতিক ভুটান দল। ৯ থেকে ১৩ আগস্ট পর্যন্ত হবে গ্রুপপর্বের ম্যাচগুলো। ১৬ আগস্ট হবে দুটি সেমিফাইনাল। আর ১৮ তারিখ হবে ফাইনাল ও তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ঈদের জামাত নির্বিঘ্ন করতে নিচ্ছিদ্র নিরাপত্তা

জাতীয় ঈদগাহে মুসল্লিরা যেন নির্বিঘ্নে ঈদুল আজহার নামাজ পড়তে পারেন, সেজন্য ঢাকা মহানগর পুলি…